0

ফরাসি টোস্ট মঙ্গলবার

আরে সেখানে পাশাপাশি মঙ্গলবার আনন্দিত! আমি আমার দিনটি একটি সাধারণ 3 মাইলারের পাশাপাশি বেনের সাথে দুর্দান্ত ডাউন ওয়াক দিয়ে শুরু করেছি। আজ রাতে আমার প্রথম প্রথম চলমান গ্রুপ পদ্ধতি রয়েছে পাশাপাশি 2-দিন আমাকে মেরে ফেলেছে তাই আমি এটি সহজ করে নিতে চাই

এটি শুক্রবার ফরাসি টোস্ট!
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

আমরা অপরিচিত পর্যালোচনা করার আগে পর্যালোচনা
আমরা রিনি কার্লিনো বুক রিভিউ দ্বারা অপরিচিত হওয়ার আগে।
দ্রুত চিন্তা পাশাপাশি অডিও বইয়ের জন্য পরামর্শ। গল্প, বর্ণনাকারী, মূল্যায়ন পাশাপাশি দুর্দান্ত শ্রবণ সিরিজে আরও অনেক কিছু।

আরও ভিডিও

9 মিনিট 0 সেকেন্ড, 42 সেকেন্ড

পরবর্তী
ভ্রমণ জেন পর্যালোচনা
08:01

লাইভ দেখান
00:00
08:21
09:42

আমি আমার ব্যাগেল পাতলা ফরাসি টোস্টের পাশাপাশি এটি মিষ্টান্নের মতো <3 এর মতো বেছে নেওয়ার জন্য একটি কলা গ্রিল করেছি প্রচুর পরিমাণে আইসড কফি দিয়ে পরিবেশন করা হয়েছে যেহেতু আমি শেষ পর্যন্ত আমার রেসিপিটি নিখুঁত করার পাশাপাশি এটি সুস্বাদু! www.nataliedee.com প্রশ্ন: সপ্তাহের আপনার পছন্দের দিনটি (সপ্তাহান্তে নয়) কী? আমি মঙ্গলবার পছন্দ করি যেহেতু আমি আর উইকএন্ডের ক্ষতির জন্য আর শোক করছি না পাশাপাশি আমি এখনও শুক্রবার জ্বর নেই তা বিবেচনা করে অবিশ্বাস্যভাবে উত্পাদনশীল! [পোলডাডি পোল = 4898203] আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন সংরক্ষণ ভাগ করে নেওয়া যত্নশীল! শেয়ার টুইট পিন শেয়ার মেল শেয়ার এগুলি বেছে রাখুন: আমের পরিবেশ বান্ধব স্মুদি বাটি রেসিপি: আমের পরিবেশ বান্ধব স্মুদি বাটি রেসিপি: দইয়ের সাথে অবিশ্বাস্যভাবে পরিবেশ বান্ধব স্মুদি রেসিপি। স্বাস্থ্যকর উপাদানগুলিতে ভরা একটি পাত্রে আমের পরিবেশ বান্ধব স্মুদি রেসিপি আমাদের সাথে যোগাযোগের পাশাপাশি সাহসের পাশাপাশি প্রচুর সাহসী পাশাপাশি চলমান আমাদের সাথে যোগাযোগের পাশাপাশি সাহসের পাশাপাশি প্রচুর সাহসী পাশাপাশি চলমান সময় পরিদর্শন করুন ... আপনি আজ কি করছেন? আপনার রান, বিশ্রামের দিন, শক্তি, পোষা কুকুরের হাঁটা ইত্যাদি দিয়ে চিম ইন করুন ... [ @রুনে পরিদর্শন করুন লং বিচে কুইন মেরির পাশাপাশি এই সপ্তাহের প্রাথমিক লক্ষ্যটি চালানো লং বিচে কুইন মেরির পাশাপাশি এই সপ্তাহের প্রাথমিক লক্ষ্যটি চালানো লং বিচে চলমান, সিএ রানী মেরির পাশাপাশি শহরতলির লং বিচের পাশাপাশি রান্নিন সহ সমুদ্রবন্দর গ্রামের পথ চালাচ্ছে 100 মাইল ট্র্যাকার মুদ্রণযোগ্য 100 মাইল ট্র্যাকার মুদ্রণযোগ্য প্রশংসামূলক 100 মাইল ট্র্যাকার মুদ্রণযোগ্য চার্ট। সমস্ত রানারদের পাশাপাশি অনুপ্রাণিত থাকার জন্য 100 মাইলের অসুবিধা ট্র্যাকার চালান বা হাঁটুন সার্ফ সিটি হাফ ম্যারাথন ফলাফল পাশাপাশি পুনরুদ্ধার সার্ফ সিটি হাফ ম্যারাথন ফলাফল পাশাপাশি পুনরুদ্ধার সার্ফ সিটি ম্যারাথন পাশাপাশি হাফ ম্যারাথন ফলাফলের পাশাপাশি পুনরুদ্ধার। ছবি পাশাপাশি হাফ ম্যারাথন থেকে মজাদার হান্টিংটন বিচে রান যদি জেএলও পাশাপাশি শাকিরা বন্ধু চালাচ্ছিল ... যদি জেএলও পাশাপাশি শাকিরা বন্ধু চালাচ্ছিল ... হ্যালো!! কেমন চলছে? আপনি কি জেএলও এবং শাকিরা কনসার্টটি উপভোগ করেছেন? মনে হয় এর পরে একটি বিশাল ফুটবল গেম আদর্শ ছিল ⚡ শেয়ারহোলিক দ্বারা ।