0

এমএএসি লিগ্যাল কাউন্সেল

নামক কলেজিয়েট অ্যাথলেটিক্সে বিশেষজ্ঞ স্পোর্টস অ্যাটর্নি মেট্রো আটলান্টিক অ্যাথলেটিক সেমিনার (এমএএসি) কাউন্সিল অফ প্রেসিডেন্টস এমএএসি এর আইনী পরামর্শ হিসাবে প্রতিনিধিত্ব করার জন্য গ্রেগ ই। ক্লিফটনকে নিয়োগ করেছেন। তার নতুন অবস্থানে, ক্লিফটন সমস্ত এমএএসি আইনী বিষয় নিয়ে কাজ করার জন্য দায়বদ্ধ হবে, কাউন্সিল সম্পর্কিত কাউন্সিলের পাশাপাশি এনসিএএ ইস্যুগুলির পাশাপাশি লিগকে চুক্তিভিত্তিক পাশাপাশি সম্পর্কিত কোম্পানির আইন সংক্রান্ত বিষয়ে সহায়তায় লিগের প্রস্তাব দেওয়ার জন্য দায়বদ্ধ হবে।

“গ্রেগ ক্লিফটন একজন দক্ষ অ্যাটর্নি, তিনি সম্প্রচার, অবস্থান চুক্তি, পাশাপাশি শ্রমিকদের বিষয় সহ বিভিন্ন ধরণের প্রয়োজনীয় বিষয়গুলিতে তাঁর অভিজ্ঞতার জন্য ক্রীড়া আইনে ভালভাবে স্বীকৃত,” এমএএসি কমিশনার রিচার্ড এনসর নোট করেছেন। “এমএএসি ভাগ্যবান যে তাকে আইনী পরামর্শ হিসাবে আমাদের সাথে যোগ দিতে হবে।”

ক্লিফটন ফিনিক্স, অ্যারিজোনা, জ্যাকসন লুইস পি.সি. তিনি কলেজিয়েটের সহ-নেতা পাশাপাশি বিশেষজ্ঞ স্পোর্টস মেথড গ্রুপের পাশাপাশি ফার্মের স্পোর্টস আইন ব্লগের অন্যতম সম্পাদক হিসাবে কাজ করছেন। ক্লিফটনের কলেজিয়েট পাশাপাশি বিশেষজ্ঞ স্পোর্টস ওয়ার্ল্ডে ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। তিনি সাধারণ শ্রমের বিষয়ে বিভিন্ন বিশেষজ্ঞ ফ্র্যাঞ্চাইজিগুলির পাশাপাশি কর্মসংস্থান সম্পর্কিত বিষয়গুলির পাশাপাশি শিরোনাম তৃতীয় এডিএ নিয়ন্ত্রক সম্মতি পাশাপাশি মজুরির পাশাপাশি ঘন্টা সম্পর্কিত সমস্যাগুলিও সুপারিশ করেছেন। তিনি তাদের আয়ের সালিসি বিষয়গুলিতে বেশ কয়েকটি বড় লীগ বেসবল দলের জন্য প্রধান পরামর্শদাতা হিসাবে দায়িত্ব পালন করছেন পাশাপাশি এনসিএএর পাশাপাশি এনএআইএ কলেজিয়েট ক্লায়েন্টদের নির্দেশিকা সম্মতি, তদন্তকারী বিষয়গুলির পাশাপাশি শৃঙ্খলাবদ্ধ শুনানিতে প্রতিনিধিত্ব করেছেন। এছাড়াও, তিনি এনসিএএর পাশাপাশি এনএআইএ সদস্য প্রতিষ্ঠানের জন্য শিরোনাম IX তদন্তের পাশাপাশি সম্মতি সমস্যাগুলি পরিচালনা করেছেন।

ক্লিফটন একইভাবে এজেন্ট নীতিমালার পাশাপাশি বিশেষজ্ঞের পাশাপাশি কলেজের ক্রীড়াগুলির পাশাপাশি নিয়মিত ভিত্তিতে এনসিএএ সম্পর্কিত সমস্যাগুলির পাশাপাশি এনএআইএ অপেশাদারিজম সমস্যাগুলির পাশাপাশি অ্যাথলিটের যোগ্যতার প্রশ্নগুলির বিষয়ে পরামর্শের প্রস্তাব দেয়। তিনি একইভাবে ক্রীড়া এজেন্টদের কাজ করার পাশাপাশি অ্যাথলিটের অর্থ প্রদানের সমস্যাগুলি ছাড়াও দায়িত্ব সহকারে পেশাদারদের মতো কাজ করেছেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
ইমেল