0

ভেগাস মুগ্ধ হয় না

হ্যালো! আমার একটি ব্যস্ত দিন ছিল পাশাপাশি আমি এখনই বুঝতে পেরেছি যে কম্পিউটারটি বন্ধ করার আগে আমার কয়েকটি ইমেল নিয়ে যাওয়া উচিত এবং পাশাপাশি হাউসউইভস পাশাপাশি হানিবুবু দ্বারা নিজেকে সম্মোহিত করা শেষ করতে দেওয়া উচিত।

আজ রাতের রাতের খাবারটি সারা আকারে প্রভাবিত হয়েছিল। তিনি ফুলকপি ভাত সম্পর্কে কিছু টুইট করেছেন পাশাপাশি যেহেতু ‘রিয়েল রাইস’ সমস্ত আর্সেনিকের পাশাপাশি আমি কার্বস পছন্দ করি, তাই আমি বুঝতে পেরেছিলাম যে আমার একটি ঘূর্ণি সরবরাহ করা উচিত।
আমার সর্বশেষ ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 1

আরও ভিডিও

0 সেকেন্ড 3 মিনিট, 12 সেকেন্ড

পরবর্তী
অ্যাথলেট চলমান শর্টস রিভিউ.এমপি 4
08:21

লাইভ দেখান
00:00
08:21
03:12

এটি সহজ (যদি আপনার কাছে কোনও খাদ্য প্রসেসর থাকে) – কেবল কোনও প্রসেসরে ফুলকপি টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো তারপরে, কিছু তেল পাশাপাশি সিজনিং সহ এটি একটি প্যানে ভাজুন। দুর্ভাগ্যক্রমে আমার কাছে কোনও ফুড প্রসেসর নেই (ক্রিসমাস তালিকা!) তাই আমি একটি ব্লেন্ডার ব্যবহার করেছি পাশাপাশি এটি কিছুটা ভাঙাও ছিল। তবে আমি এখনও এটি পছন্দ করেছি! এটি আমার নতুন পছন্দের জিনিস !!

রাতের খাবারের জন্য ডিম দিয়ে পরিবেশন করা… এই প্লেটটি আমার স্বামীর মতোই এতটা সাদা, তবে আমার কাছে দুপুরের খাবারের সাথে প্রচুর ইকো-বান্ধব রয়েছে এবং সেইসাথে আমার প্রাতঃরাশের ডিমগুলিতে ভেজি রয়েছে।

বেন আজ কর্মক্ষেত্রে একটি বিশেষ পুরষ্কার পেয়েছিলেন এবং রাতের খাবারের সময় আমাকে এই নোটটি দিয়েছেন। আমাকে আপাতত এটি একটি আশ্চর্য রাখতে হবে, তবে এটি একটি খাদ্য ব্লগারের স্বপ্ন! আমি গোপনীয়তা রাখতে খুব দরিদ্র, পাশাপাশি আমি খুব উত্তেজিত !! আমি আগামী কয়েক সপ্তাহের মধ্যে ভাগ করব।

আমি জানি. লোকেরা যখন কৌশলও রাখে তখন আমি অপছন্দ করি। যদি এটি আপনাকে কোনও ধরণের আরও ভাল বোধ করে তোলে তবে এই দুর্গন্ধযুক্ত চোখের সাথে আমার অনলাইনে থাকতে হবে।

চিয়া বার্সের চ্যাম্পিয়ন ইন মাইলস পরিদর্শনে গাদা হ’ল:

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

এই সাথে যেতে থাকুন:

রানারদের জন্য খুব সেরা নিশ্চয়তা

রানারদের জন্য খুব সেরা নিশ্চয়তা

এখানে রানারদের জন্য 51 পজিটিভ স্বীকৃতিগুলির একটি তালিকা রয়েছে। আমি আজ ইনস্টাগ্রামে এগুলি উল্লেখ করেছি যেহেতু আপনি চিনতে পারবেন না

আমি আজ যা খেয়েছি- খাবার ডায়েরি

আমি আজ যা খেয়েছি- খাবার ডায়েরি

হ্যালো! আজকের ইনস্টাগ্রামটি প্রকাশে পরিদর্শন করা একটি খাদ্য ডায়েরি। আমি পুরো দিনটি খাওয়ার পরে এত দিন হয়ে গেছে … তবে এটি ফি

3 উদ্বেগের পাশাপাশি হলিডে কার্ডের তালিকা

3 উদ্বেগের পাশাপাশি হলিডে কার্ডের তালিকা

আমি আপনাকে আমার হলিডে কার্ডের তালিকায় যুক্ত করতে চাই! আপনি যদি আগ্রহী হন তবে দয়া করে এই ফর্মটি মোট। দ্রষ্টব্য: এটি একটি নতুন তালিকা।

দেরী ইস্টার কনফেটি ডিম হান্ট

দেরী ইস্টার কনফেটি ডিম হান্ট

চলমান ব্লগ ইস্টার ডিম হান্ট। আমার অত্যন্ত রেডহেড গোল্ডেন রেট্রিভার পাশাপাশি অডিওর সাথে একটি মজাদার কনফেটি ডিম অনুসন্ধানের জন্য টিপস

আজকের কস্টকো

আজকের কস্টকো

রানিং ব্লগ কস্টকো মুদি। রান ইট পুনরাবৃত্তি ইনস্টাগ্রাম রিলস কস্টকোকে অবশ্যই স্বাস্থ্যকর পছন্দের পাশাপাশি সেরা থাকতে হবে

15 দ্রুত প্রাক রান নাস্তা ধারণা

15 দ্রুত প্রাক রান নাস্তা ধারণা

আপনি চালানোর আগে কী খাবেন পাশাপাশি কখন খাবেন। 15 নতুন রানারদের জন্য দ্রুত প্রাক রান নাস্তা ধারণাগুলির পাশাপাশি হাফ ম্যারাথন প্রশিক্ষণের পাশাপাশি

⚡ শেয়ারহোলিক দ্বারা