0

ফ্রেডি ক্রুগারের পাশাপাশি ফ্রো-ইও

  • September 11, 2022
Uncategorized

ঠিক আপনার শুক্রবার কেমন ছিল?! আমার বিট ভাই ম্যাট তার প্রশিক্ষণার্থী কাউন্সিলের নির্বাচন জিতেছে বলে আমার এই কথাটি পেয়েছিল বলে আমার অবিশ্বাস্যভাবে দুর্দান্ত ছিল! আমি তার বক্তৃতার জন্য ক্যাচ বাক্যাংশটি রচনা করেছি, তাই আমি আংশিক ক্রেডিট স্কোর নিচ্ছি আমি সত্যই বিশ্বাস করি আমাকে অবশ্যই বক্তৃতা লেখক হতে হবে। বিশেষত যদি বক্তৃতাগুলির জন্য কেবল 140 টি অক্ষরের প্রয়োজন হয়।

অভিনন্দন ম্যাট!
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

অ্যাথলেট চলমান শর্টস রিভিউ.এমপি 4
মহিলাদের জন্য কোনও চাফিং চলমান শর্টস নেই। অ্যাথলেটার নতুন মূল্যায়ন আইটি আইটি 9 ইনসাম শর্টসগুলিতে।

আরও ভিডিও

8 মিনিট, 21 সেকেন্ড 0 সেকেন্ড

পরবর্তী
6 আগস্ট থেকে পডকাস্ট পুনরুদ্ধার
07:26

লাইভ দেখান
00:00
08:21
08:21

আমি কোনও ধরণের নির্বাচন জিততে পারি নি, তবে আমি টার্গেটে কেনার সময় আইসড কফি চুমুক দেওয়ার জন্য দীর্ঘ সময় ব্যয় করেছি, যা বেশ অনেকটা শিলা।

আমি সেখানে একটি জিনিসের জন্য গিয়েছিলাম পাশাপাশি লুটের একটি উল্লেখযোগ্য ব্যাগ দিয়ে শেষ করেছি! উফ।

আমার প্রতিরক্ষায়, আমি ছাড়পত্রের র‌্যাকগুলিতে একটি সোনার খনি আবিষ্কার করেছি পাশাপাশি 2 টি রানিং শার্ট, একটি স্পোর্টস ব্রা পাশাপাশি একটি পাথরের শার্টও পেয়েছি।

আমি টি শার্টে পরিবর্তন করে শেষ করেছি যাতে এটি আকারে পাশাপাশি কেবল এটি রেখে যায় কিনা তা দেখতে। বেন যখন বাড়িতে এসেছিলেন তখন তিনি বলেছিলেন যে আমি ফ্রেডি ক্রেগারের মতো উপস্থিত হয়েছি।

আমাকে এটি সন্ধান করতে হয়েছিল যেহেতু আমি কখনই এই মোশন ছবিগুলি দেখিনি (খুব ভয়ঙ্কর!)। হ্যাঁ, কেবল ফোন আমাকে মনিকা ক্রুগারকে কল করুন … (উত্স)

আমার ক্ষুধা আজ থামানো যায় না! আমি টার্গেটে কিছু আঙ্গুর বেছে নিয়েছি এই আশায় যে আমি খুব বেশি স্ন্যাকিংয়ের ক্ষতিও করব না পাশাপাশি আমি বিশ্বাস করি যে এটি আমাকে ধীর করে দিয়েছে।

তারপরে, আমি রাতের খাবারের জন্য পিজ্জা তৈরি করেছি … আমি অতিরিক্ত সস পাশাপাশি পনির দিয়ে ডাব্লুডাব্লু টর্টিলাসে আমার তৈরি করেছি।

এবং চেষ্টা করার পাশাপাশি আমার পেটটি পূরণ করার জন্য পাশের দিকে একটি বড় ব্রোকলি স্লু সালাদ তৈরি করেছে। আমি এটি পুরো ব্যাগ, তিল ড্রেসিংয়ের পাশাপাশি ছোলা দিয়ে তৈরি করেছি। তারপরে, আমি পুরো পরিবেশনকারী বাটিটিতে বেশ আধিপত্য বিস্তার করেছি।

তারপরে, বেন পাশাপাশি আমি মিষ্টান্নের জন্য দইরল্যান্ডে গিয়েছিলাম।

তিনি প্রথমবারের মতো পিবি অ্যান্ড জে গন্ধের পাশাপাশি ওটমিল কুকি ধরণের চেষ্টা করেছিলেন। তাঁর সুনির্দিষ্ট কথা, “তারা কীভাবে এটি করে?!”।

শেষ! তৃষ্ণা সন্তুষ্ট। আমার সুনির্দিষ্ট কথা, “আহহহ, আমার এটির দরকার ছিল।”

আগামীকাল পাগল হতে পারে। আমি আমার দৌড়ের জন্য খুব তাড়াতাড়ি উঠে পাশাপাশি 2 ঘন্টা দূরে জানাজায় যাচ্ছি। রাতে আমাদের হিট আপ করার জন্য একটি বিশাল পরিবার উদযাপন রয়েছে। মজা করা আবশ্যক!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

এগুলি বেছে রাখুন:

বেন করোনভাইরাস পেয়েছেন

বেন করোনভাইরাস পেয়েছেন

কোভিড 19 পেয়েছেন এমন কারও সাথে বাস করছেন – কী হয়েছে? আমার কোভিড 19 পরীক্ষার ফলাফল। থাকার বিষয়ে আন্তরিক অনুভূতি

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন। আমি চেষ্টা করেছি পাশাপাশি টিপস ভাগ করে নিচ্ছি! ডিসপোজেবল পোর্টেবল ইউরিনাল ব্যাগটি ব্যবহার করা সহজ। বাথর

3 সাধারণ আইটি ব্যান্ড প্রসারিত

3 সাধারণ আইটি ব্যান্ড প্রসারিত

রানারদের জন্য 3 সাধারণ প্রসারিত। আপনি এই আইটি ব্যান্ডটি রান করার পরে প্রায় যে কোনও জায়গায় প্রসারিত করতে পারেন। জন্য সেরা প্রসারিত

দরিদ্র রানগুলি থেকে আবিষ্কার করা গুরুত্বপূর্ণ আরও ভাল পাশাপাশি দ্রুত চালানোর জন্য

দরিদ্র রানগুলি থেকে আবিষ্কার করা গুরুত্বপূর্ণ আরও ভাল পাশাপাশি দ্রুত চালানোর জন্য

ঠিক কীভাবে একটি খারাপ রান থেকে আবিষ্কার করা যায়। স্বাচ্ছন্দ্য বোধ করা বা জীর্ণ বোধ হয়, প্রায়শই আপনাকে একটি রান সংক্ষিপ্ত করতে হয়। ঠিক এখানে ঠিক কীভাবে চিত্রিত করবেন

লক্ষ্য চলমান শর্টস – মূল্যায়ন এবং সুপারিশ

⚡ শেয়ারহোলিক দ্বারা