0

হ্যালো ওল্ড পাল

দুর্ভাগ্যক্রমে, ইদানীং আমি খুব ব্যস্ত হয়ে পড়েছি এবং এর কারণে পুরানো পালসকে অবহেলা করছি?

এক্ষেত্রে আমার পুরানো পাল আমার ফোম রোলার। আমি জুনে চলে এসেছি বলে আমি এটি ব্যবহার করি নি! এটি আরও খারাপ করে তোলে সেপ্টেম্বরের মধ্যে জুনের মধ্যে আমার সমস্ত ম্যারাথন প্রশিক্ষণ অন্তর্ভুক্ত করা হয়েছে – সেই সময়টি যখন আমার ফোম রোলারটি অনেকগুলি ব্যবহার করা উচিত। ব্যর্থ মনিকা, ব্যর্থ।
আমার নতুন ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 4
ম্যারাথন প্রশিক্ষণ ডায়েরি দিন 4 চেক ইন

আরও ভিডিও

0 সেকেন্ড 1 মিনিট, 21 সেকেন্ড

পরবর্তী
ম্যারাথন প্রশিক্ষণ দিন 2
01:45

লাইভ দেখান
00:00
08:21
01:21

ঠিক আছে, আমার আইটি ব্যান্ডটি কিছু ফোম রোলার অ্যাকশনের জন্য চিৎকার করছে এবং অবশেষে আমি নিজেকে কয়েক মিনিট সময় দিয়েছি এটির সাথে ঘুরে দাঁড়ানোর জন্য। আমার কাছে ছিল, আমার পাগুলি আজ আমার 6 মাইল চালাচ্ছে না এবং আমি কিছুটা স্বার্থের জন্য এটি কিছুটা ছোট করে ফেলেছি।

আমার সপ্তাহে কয়েকবার এটি করতে ফিরে আসা দরকার – চার মাসের মধ্যে একবার নয়! এটি আমার নতুন এবং উন্নত সময়সূচীতে আমার যুক্ত করার জন্য প্রয়োজনীয় জিনিসগুলির তালিকায় যুক্ত হয়েছে – শীঘ্রই আসছে

এটি অফিসিয়াল, আমি ম্যারাথন প্রশিক্ষণ শেষ। এটি খুব বিরল যে আমি মিডউইক রানের জন্য নিজেকে অনুপ্রাণিত করতে পারি না। সাধারণত চালাতে চান না হয় হয় হয়

1.) শরীরের ক্লান্তি বা

২) ধাতব ক্লান্তি

– তবে ম্যারাথন বা হাফ ম্যারাথন প্রশিক্ষণের শেষে এটি সত্যই উভয়ই এবং পরাস্ত করা খুব কঠিন। কমপক্ষে আমি কার্যত সেখানে আছি!

আজ বুধবার ওয়াফল, তাই প্রাতঃরাশ সহজ ছিল। (প্রতি সকালে কী তৈরি করা যায় তা সিদ্ধান্ত নেওয়ার জন্য আমি এখনও সবচেয়ে খারাপ সময় কাটাচ্ছি))

আমি বাদাম মাখন, একটি কলা, চিয়া বীজ এবং কিছু সিরাপের সাথে আমার ওয়াফলগুলি শীর্ষে রেখেছি। বুধবার ওয়াফল আমাকে কখনও ভুল করে না?

প্রশ্ন: আপনি আজ নিজের জন্য কোন ভাল কাজ করছেন?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার